1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

সুন্দরবনে ৬ জেলেকে অপহরণ, মুক্তিপণ দাবি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
  • ৫১৬ বার
ফাইল ছবি

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বাদুড়ঝুলি খাল থেকে ৬ জেলেকে মুক্তিপণের দাবিতে অপহরণ করেছে নবাগত বনদস্যু মুন্না বাহিনীর সদস্যরা।

সোমবার (২০ নভেম্বর) বিকালে শ্যামনগর উপজেলাধীন সুন্দরবনের বাদুড়ঝুলি খাল থেকে জন প্রতি ২০ হাজার টাকা মুক্তিপণ দাবিতে তাদের অপহরণ করা হয়।

অপহৃত জেলেরা হলেন-শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ৯ নং সোরা গ্রামের সিদ্দিক গাজীর ছেলে মাসুম বিল্লাহ (৩২)। একই গ্রামের আজিজুল গাজীর ছেলে আল মামুন (২৮), করিম সরদারের ছেলে জামাল সরদার (৩৮), রফি খাঁর ছেলে এশার আলী (৪৩), নজিব মোল্যার ছেলে বিল্লাল মোল্যা (৩৫) ও কওসার গাজীর ছেলে কালাম গাজী (২২)।

অপহৃত জেলেদের বরাত দিয়ে ৯ নং সোরা গ্রামের আজিজুল গাজী ও আল আমিন জানান, গত ৩ দিন আগে বুড়িগোয়ালীনি ফরেষ্ট ষ্টেশন থেকে বৈধ পাস নিয়ে তারা সুন্দরবনের বাদুড়ঝুলি খাল এলাকায় কাঁকড়া ধরতে যান। সোমবার (২০ নভেম্বর) বিকালে নবাগত বনদস্যু মুন্না বাহিনীর সদস্যরা অতর্কিত হামলা চালিয়ে উক্ত ৬ জেলেকে অপহরণ করে। বনদস্যুরা জন প্রতি ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোলীনি ষ্টেশন কর্মকর্তা বেলাল হোসেন জানান,জেলে অপহরণের বিষয়টি শুনেছি কিন্তু এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ আমাদের কাছে দেননি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..