শনিবার, আগস্ট ২৪, ২০১৯

মেগা প্রজেক্ট বাস্তবায়নে গাফিলতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের

  • রিপোটারের নাম
  • ২০১৯-০১-২১ ০৯:৫৪:২৫
image

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মেগা প্রজেক্ট যথাযথভাবে বাস্তবায়নের উপর গুরুত্বারোপ করে বলেছেন, এ ব্যাপারে কারো কোন ধরনের গাফিলতি সহ্য করা হবে না ।তিনি আজ দুপুরে রাজধানীর মহাখালীস্থ সেতুভবন মিলনায়তনে সেতু বিভাগ ও সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে একথা বলেন।
কাদের বলেন, ‘সামনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো মেগা প্রজেক্টগুলোকে যথাযথভাবে বাস্তবায়ন করতে হবে। এ ব্যাপারে কারো কোন ধরনের গাফিলতি সহ্য করা হবে না।’সভায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ও পদ্মাসেতু প্রকল্পের পরিচালক শফিকুল ইসলামসহ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তাদের উপস্থিতিতে সেতুমন্ত্রী বলেন,
“প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী ইস্তেহার অনুযায়ী দুর্নীতিকে আমরা প্রশ্রয় দেব না। দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স দেখানো হবে। এ ব্যাপরে কোন শৌথিল্য বা দূর্বলতা সহ্য করা হবে না।”সভায় কাদের আওয়ামী লীগের নির্বাচনী ইস্তেহার ২০১৮ বাস্তবায়নের জন্য সার্বিক নির্দেশনা প্রদান করে বলেন, আওয়ামী লীগের বিশাল বিজয়ে দায়িত্ব পালনের চ্যালেঞ্জও বেড়ে গেছে। নির্বাচনি ইশতেহার বাস্তবায়নের জন্য টিম স্পিরিটের ভিত্তিতে টিম ওর্য়াাক গড়ে তুলতে হবে।তিনি বলেন, ‘এ মন্ত্রণালয়ে কোন পারসেন্টেজ নয়, স্বচ্ছতার ভিত্তিতে সকল কাজ করেছি। আপনারও স্বচ্ছতা ও সততার সঙ্গে কাজ করবেন। যাতে সরকারের কোন দুর্নাম না হয়, সরকারের সততার যে সুনাম রয়েছে তা যেন অব্যাহত থাকে। কারণ বড় বড় প্রকল্প বাস্তবায়ন করতে হলে স্বচ্ছ থাকতে হবে।


এ জাতীয় আরো খবর