বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ০৫:৫৩ পূর্বাহ্ন

ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেকে পিকনিক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪১ বার পঠিত

ঢাকার অদূরে বিনোদনকেন্দ্র ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে চলছে পিকনিক আয়োজন। বিনোদনের সব সুযোগ-সুবিধা নিয়ে গড়ে ওঠা এই কমপ্লেক্সে রয়েছে ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, হেরিটেজ পার্ক, এক্সট্রিম রেসিং ও রিসোর্ট আটলান্টিস এ চারটি বিশ্বমানের বিনোদনকেন্দ্র।

এ ছাড়া চট্টগ্রামে অবস্থিত বিনোদনকেন্দ্র ফয়’স লেক কনকর্ড, সি ওয়ার্ল্ড কনকর্ড ও ফয়’স লেক রিসোর্ট এ তিন বিনোদনকেন্দ্র নিয়ে গড়ে উঠেছে ফয়’স লেক কমপ্লেক্স।

এই শীতে ফ্যান্টাসি কিংডমে পিকনিক করার জন্য রয়েছে দারুণ সব প্যাকেজ। স্কুল-কলেজের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ৪০০ টাকা সঙ্গে ওয়াটার কিংডমে প্রবেশ ও সব রাইড অতিরিক্ত ১৮০ টাকা দিয়ে উপভোগ করা যাবে। এছাড়া কর্পোরেটের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ৫০০ টাকার সঙ্গে ওয়াটার কিংডম প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) অতিরিক্ত ২২০ টাকা।

Foys-Lake-3

অবারিত সবুজের বুক চিরে জেগে ওঠা বিস্ময়কর ফয়’স লেক। নান্দনিক স্থাপত্য, সুবিশাল পাহাড় আর লেকের সমন্বয়ে গড়ে তোলা এই পার্কে রয়েছে বিভিন্ন রাইডস। পাহাড় ঘেরা অরণ্য আর লেকে পিকনিক জমবে ফয়’স লেকে। ফয়’স লেকে পিকনিক করার জন্য রয়েছে দারুণ সব প্যাকেজ।

স্কুল-কলেজের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ২৩০ টাকার সঙ্গে সি ওয়ার্ল্ডে প্রবেশ ও সব রাইড অতিরিক্ত ১৮০ টাকা লাগবে। কর্পোরেটের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ২৭০ টাকার সঙ্গে সি ওয়ার্ল্ডে প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) অতিরিক্ত ২১০ টাকা।

উল্লেখ্য, পিকনিক স্পটের জন্য কোনো ভাড়া লাগে না। এখানে পাওয়া যাবে পছন্দের খাবার, আন্তর্জাতিকমানের রাইডস, কর্পোরেট সুবিধাদি (সেমিনার, ওয়ার্ক শপ, এজিএম ইত্যাদি) ও শীতাতপ নিয়ন্ত্রিত লাউঞ্জ সুবিধা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazar_newssitedesign