বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

বেসিস সদস্যদের বীমা সুবিধা দেবে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭
  • ৫৮৯ বার

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) সদস্যদের বিভিন্ন ধরণের বীমা সেবা দেবে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এই লক্ষে উভয় প্রতিষ্ঠানের মধ্যে সোমবার এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।
বেসিস সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী।
বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বলেন, অ্যাসোসিয়েশনগুলোর প্রধান কাজই হলো সদস্যদের জন্য বিভিন্ন প্রকার সুযোগ-সুবিধা তৈরি করা। বেসিস তার সদস্যদের ব্যবসায় উন্নয়ন এবং কল্যাণে সব সময় কাজ করে যাচ্ছে।

গ্রীন ডেল্টার ব্যবস্থাপনা পরিচালক ফারজানা চৌধুরী বলেন, এই সমঝোতা স্মারক তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর সঙ্গে একটি নতুন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক প্রতিষ্ঠা করবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক, বেসিসের সদস্য কোম্পানির প্রতিনিধি এ কে এম আহমেদুল ইসলাম বাবু, এমামুল ইসলাম, একেএম রাশেদুল ইসলাম, শেখ মো. মাহফুজ, রক্তিম শারমা এবং ইমরান হোসেন।
এছাড়া উপিস্থত ছিলেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উপদেষ্টা নাসির এ. চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ওয়াফি শফিক মেনহাজ খান, এসভিপি অ্যান্ড হেড অব প্রোডাক্ট ডেভেলপমেন্ট অ্যান্ড অপারেশন সুভাশিষ বড়ুয়া, ইভিপি ও ইনচার্জ (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন) মো. মনিরুজ্জামান খান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..