বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

রাজধানীতে ৯ অজ্ঞান পার্টির সদস্য আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭
  • ৬২২ বার

রাজধানীর বছিলা পশুর হাট ও শেরেবাংলা নগর থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ৯ সদস্যকে আটক করেছে র‌্যাব।

সোম ও মঙ্গলবার পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ চেতনানাশক ওষুধ, মলম, মরিচের গুঁড়া ও মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক মুফতি মাহমুদ খান জানান, মঙ্গলবার বেলা দেড়টার দিকে র‌্যাব-২ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মোহাম্মদপুর থানাধীন বছিলা রোডের পশুর হাট থেকে অজ্ঞান পার্টির সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করে।

তারা হলেন- জাকির হোসেন (২৪), রুবেল মিয়া (২৪), কামাল হোসেন (৩৫), তোফাজ্জল হোসেন ওরফে তপন (৩০), রাসেল মৃধা (২৪), সজিব আহমেদ (২২। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ চেতনানাশক ওষুধ, মলম, মরিচের গুঁড়া ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের দলের সদস্যরা কোরবানির ঈদ সামনে রেখে পশুর হাটে হকার হিসেবে অবস্থান করে, ক্রেতা-বিক্রেতাদের টার্গেট করে বিভিন্ন ধরনের খাদ্য, ডাবের পানি, জুস, চা, কফি, পান, খেজুর, ঝালমুড়ি ইত্যাদিতে চেতনানাশক ওষুধ, মলম মিশিয়ে তা সুকৌশলে সেবনের মাধ্যমে অজ্ঞান করে সর্বস্ব লুট করে। তারা কয়েক বছর ধরে রাজধানীর বিভিন্ন স্থানে একইভাবে বিভিন্ন লোককে অজ্ঞান করে সর্বস্ব লুট করে আসছে।

অন্যদিকে সোমবার সন্ধ্যায় রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় অভিযান চালিয়ে তিন অজ্ঞান পার্টির সদস্যকে আটক করা হয়। আটককৃতরা হলেন- মো. সাগর খান (২৮), মো. নাদিম মোল্লা (২৬) ও মো. আকবর আলী (১৯)। এসময় তাদের কাছ থেকে জাম্বার, নকটিন ও টাইগারবাম মলমসহ বিপুল পরিমাণ চেতনানাশক ওষুধ জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃতদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..