বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

ব্যারন ট্রাম্পের পাশে দাঁড়ানোয় চেলসির প্রতি ম্যালানিয়ার কৃতজ্ঞতা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭
  • ৭৫৩ বার
ব্যারন

জনসমক্ষে টি-শার্ট ও শর্টস পরে ব্যারন ট্রাম্পের হাজির হওয়াকে কেন্দ্র করে বিভিন্ন সংবাদমাধ্যমে হওয়া সমালোচনার বিপরীতে চেলসি ক্লিনটন বলেছেন, ‘ব্যারন ট্রাম্পের শৈশব নিয়ে সংবাদমাধ্যমের নাক গলানো উচিত নয়।’ আর ব্যারনের প্রতি চেলসির এ সহমর্মিতার জবাবে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন ফার্স্ট লেডি ম্যালানিয়া ট্রাম্প। ২২ আগস্ট এক টুইটার পোস্টে তিনি চেলসির প্রতি কৃতজ্ঞতা জানান।
ব্যারনের পোশাক নিয়ে ২১ আগস্ট সমালোচনায় মেতেছিল রক্ষণশীল সংবাদমাধ্যম ও ওয়েবসাইটগুলোই। ওই দিন ডেইলি কলার নামের একটি সংবাদমাধ্যম ‘ব্যারন ট্রাম্পের উচিত হোয়াইট হাউসের উপযুক্ত পোশাক পরিধান করা’ শীর্ষক প্রতিবেদন প্রকাশ করে। প্রতিবেদনটির লেখক ফোর্ড স্প্রিংগার ১১ বছর বয়সী ব্যারনের তীব্র সমালোচনা করেন। নিউজার্সি থেকে ওয়াশিংটন ডিসিতে মা-বাবার সঙ্গে যাওয়ার সময় ব্যারনের পরনে ছিল লাল টি-শার্ট ও খাকি হাফপ্যান্ট। আর এ পরিচ্ছদকেই তিনি ব্যারনের সমালোচনার জন্য যথেষ্ট মনে করেছেন। প্রতিবেদনটি প্রকাশের পর বিভিন্ন ওয়েবসাইট ও টুইটার পোস্টেও ব্যারনকে নিয়ে সমালোচনা শুরু হয়। আর এতেই চটেছেন চেলসি।
এক প্রতিক্রিয়ায় চেলসি বলেন, সংবাদমাধ্যম ও বিভিন্ন ব্যক্তির উচিত ব্যারনের সমালোচনা বন্ধ করা। নিজের মতো শৈশব অতিবাহিত করার সব অধিকার রয়েছে ব্যারনের।
স্বাভাবিকভাবেই চেলসির এ বক্তব্য ম্যালানিয়া ট্রাম্পকে খুশি করেছে। এক টুইটার পোস্টে তিনি লেখেন, ‘ধন্যবাদ চেলসি ক্লিনটন। নিজেদের মতো শৈশব কাটানোর বিষয়ে সব শিশুর প্রতিই আমাদের সমর্থন থাকা প্রয়োজন।’
ব্যারনের প্রতি চেলসির এ সমর্থন অবশ্য এই প্রথমবারই নয়। প্রেসিডেন্ট পদে ডোনাল্ড ট্রাম্পের অভিষেকের পরপরই চেলসি বলেছিলেন, ‘সব শিশুর মতোই তারও (ব্যারনের) অধিকার রয়েছে শিশু হিসেবে থাকার।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Newstime
Theme Download From ThemesBazar.Com