ঢাকা , শনিবার, ১৬ মার্চ ২০২৪, ২ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
নোটিশ :
আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। আপডেট নিউজ থিমটি ক্রয় করতে আমাদের কল করুন 01732667364। আমাদের আরো নিউজ থিম দেখতে ভিজিট করুন www.themesbazar.com

কবরের প্রথম রাত যেমন হবে

প্রত্যেক মানুষকে মৃত্যু বরণ করতে হবে। মৃত্যু থেকে পালিয়ে থাকার সুযোগ কারও নেই। মৃত্যুর পর মুমিনের প্রথম গন্তব্য কবর। যে ব্যক্তি ভালো আমল করবে এবং আল্লাহর সঙ্গে সাক্ষাৎ করার জন্য প্রস্তুতি নেবে, কবর তার জন্য সুখ ও আনন্দের ঘর। আর যে ব্যক্তি খারাপ আমল করবে এবং আল্লাহর আনুগত্যের ক্ষেত্রে ত্রুটি বিস্তারিত..

জাতীয়

দিনাজপুরে সড়কে প্রাণ গেল তিনজনের

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে উপজেলার পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কের ভবানীপুরের দক্ষিণ শেরপুর এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় আশরাফ আলী (৩৫) ও শাহাজাহান আলী (৭১) নামে দুই ব্যক্তির নিহত হয়েছেন। এ ঘটনায় জিয়ারুল হক (৩৭) ও বিস্তারিত..

স্ত্রীর মরদেহ নিয়ে ফেরার পথে প্রাণ গেল স্বামী-ছেলেসহ ৩ জনের

সোমবার (২৭ ডিসেম্বর) ভোর ৬টার দিকে মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় ঘটেছে এ বিস্তারিত..

এনার সেই বাসের চালককে আসামি করে মামলা

এর আগে সকালে এ বিষয়ে ডিএমপির ট্রাফিক গুলশান বিভাগের বিমানবন্দর জোনের সহকারী বিস্তারিত..

নারীরা এগিয়ে যাবে, কেউ দাবায়ে রাখতে পারবে না

তিনি বলেন, যে সমাজে নারীর অগ্রগতি নেই, সে সমাজ কখনও এগুতে পারে বিস্তারিত..

সরকারের সামাজিক সুরক্ষা কার্যক্রম থেকে বঞ্চিত রিকশাচালকরা

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সিরডাপ অডিটোরিয়ামে বাংলাদেশ ইনস্টিটিউট অব লেবার স্টাডিজ (বিলস) আয়োজিত বিস্তারিত..
ফেসবুকে আমরা

খেলাধুলা আরো সংবাদ

নিউজিল্যান্ডে বৃষ্টির মধ্যেই বাংলাদেশের পেসারদের দাপট

এই প্রস্তুতি ম্যাচটি পড়েছে বৃষ্টির কবলে। বৃষ্টির কারণে স্থানীয় সময় সকালে মাঠ ছিল অনুপযুক্ত। তবে মধ্যাহ্ন বিরতির আগে টস অনুষ্ঠিত হয় এবং টস জিতে বাংলাদেশ ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমান করে বোলিং অনুশীলনটা বেশ ভালোভেই সেরে নেন দুই পেসার তাসকিন-রাহি। ১৪ রানে তুলে নেন প্রতিপক্ষের ৩ উইকেট। এই বিস্তারিত..

এক নজরে সারাদেশ

খুজুন

পুরাতন সংবাদ

টুইটারে আমরা

ভ্রমণ

বিশ্বের ট্রাভেল ও পর্যটনকে হাতের মুঠোয় এনেছে ওটিএ

সারাবিশ্বে অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) ট্রাভেল ব্যবসায় দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও অনলাইন ট্রাভেল এজেন্সি ব্যবসায় গতি বাড়ছে। জনপ্রিয় হয়ে উঠছে এ ব্যবসা। বাংলাদেশে অনলাইন ট্রাভেল এজেন্সি ব্যবসা খুব অল্প দিনেই ট্রাভেলারদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। এই সুযোগে শুরুতেই কিছু অসাধু-সুযোগ সন্ধানীদের কবলে পড়েছে বিস্তারিত..