1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

কঙ্গনার বিরুদ্ধে যত অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭
  • ৭২৮ বার

মুম্বাই রিজিওনাল নারী কংগ্রেসের জেনারেল সেক্রেটারি গুরপ্রীত কৌর চড্ডা আইনি নোটিস পাঠাতে পারেন কঙ্গনা রানাউতকে। কারণ, এই নায়িকা নাকি দায়িত্বজ্ঞানহীন সাক্ষাৎকার দিয়েছেন। মহারাষ্ট্রের নারী কমিশনের চেয়ারপার্সন বলে কঙ্গনা যে ‘গুরমিত চড্ডা’র রেফারেন্স দিয়েছিলেন, তিনি আসলে গুরপ্রীত।

তিনিই এখন আইনি নোটিস পাঠানোর কথা ভাবছেন কঙ্গনাকে। অন্তত আমার নামটা ঠিক করে বলতে পারতেন কঙ্গনা! আর হৃতিক-কঙ্গনার লড়াইয়ের মাঝে বিশ্রীভাবে আমাকে জড়ানো হয়েছে। এর জন্য কঙ্গনাকে নোটিস পাঠানোর কথা ভাবছি আমি, বলেছেন গুরপ্রীত।

কঙ্গনার বক্তব্য ছিল, মহিলা কমিশনের তরফে তার অভিযোগ নিতে চাওয়া হয়নি কারণ গুরপ্রীত নাকি রোশনদের ঘনিষ্ঠ। এদিকে গুরপ্রীতের বক্তব্য, তিনি কঙ্গনা এবং তার বোন রঙ্গোলিকে বলেছিলেন, পুরো ব্যাপারটা নিয়ে অফিশিয়ালি এগোতে।

অন্যদিকে, হৃতিকের বাবা রাকেশ রোশন গুরপ্রীতকে বলেন, কঙ্গনা ক্ষমা চাইলে তবেই তারা ব্যাপারটা নিয়ে কথা বলতে রাজি। এর পরেই গুরপ্রীতের সঙ্গে যোগাযোগ বন্ধ কওে দেন রঙ্গোলি। কঙ্গনা রানাউতের সাক্ষাৎকারে হৃতিক রোশনের বিরুদ্ধে বিষোদ্গার নিয়ে তুমুল হইচইয়ের মাঝে ফারহা খান, সোনা মহাপাত্রের মতো অনেকেই কঙ্গনার বিরুদ্ধে মুখ খুলেছেন।

ফারহা বলেছেন, নারী হওয়ার সুযোগ নিয়ে কঙ্গনা বারংবার যে আচরণ করছেন, তা নিন্দনীয়। আবার গায়িকা সোনা মহাপাত্র কঙ্গনার বিরুদ্ধে মুখ খোলায়, তাকে নারীজাতির কলঙ্ক বলে অপমান করেছেন রঙ্গোলি। সব মিলিয়ে কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ পাহাড় সমান। বলিউডের অনেকেই তার বিরুদ্ধে অভিযোগ আনায় বেশ বিপাকেই পড়েছেন অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 News Padma
Theme Dwonload From ThemesBazar.Com