1. [email protected] : admi2017 :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

প্রেমিকের বাবার হাতে লাঞ্ছিত, আগুনে পুড়ে তরুণীর আত্মহত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭
  • ৭১৯ বার
আন্তর্জাতিক

ভারতে এক তরুণীকে পুড়িয়ে হত্যার অভিযোগে বাবা-ছেলেকে গ্রেফতার করেছে রাজস্থানের পুলিশ। সোমবার তাদের দু’জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, সাবেক প্রেমিক ও প্রেমিকের বাবার হাতে গ্রাম্য বাজারে মারধরের শিকার হওয়ার পর ১৮ বছর বয়সী ওই তরুণী কেরোসিন ঢেলে দিয়ে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেন। গত শনিবার তরুণী আগুনে পোড়ার ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমের রাজ্য রাজস্থানে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা মণিশ চরণ এএফপিকে জানান, প্রেমিক এবং প্রেমিকের বাবার হাতে লাঞ্ছিত হওয়ার পরই বাড়ি ফিরে গায়ে আগুন লাগিয়ে দেন ওই তরুণী।

তিনি আরও জানান, শনিবার বিকেলে স্থানীয় বাজারে অভিযুক্ত দুজনের হাতে লাঞ্ছিত হওয়ার পর বাড়ি ফিরেই ওই তরুণী গায়ে আগুন লাগিয়ে দেন।

তরুণীর গায়ে তার সাবেক প্রেমিকই কেরোসিন ঢেলে দিয়েছে বলেও জানান মণিশ চরণ। তবে তার গায়ে আগুন কে ধরিয়ে দিয়েছে সে ব্যাপারে নিশ্চিত হয়ে কিছুই জানানো হয় মরদেহের সুরতহাল প্রতিবেদনে।

শনিবার আগুনে দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তির পর রোববার মারা যায় ওই তরুণী। নিহত তরুণীর পরিবারের অভিযোগ প্রেমের সম্পর্ক কয়েকবার ভেঙে যাওয়ার পরও ওই তরুণ তাদের মেয়ের সঙ্গে ছলনা করা শুরু করতো।

কয়েক বছর ধরেই ভারতে নারী নির্যাতন থেকে শুরু করে দলগত ধর্ষণ এমনকি হত্যার ঘটনাও বেড়ে গেছে। রোববার রাজস্থানে ৭০ বছর বয়সী নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

এর আগে ২০১২ সালে দিল্লিতে চলন্ত বাসে দলগত ধর্ষণের ঘটনা ব্যাপক আলোচিত হয়। নির্ভয়াকে ধর্ষণের পর হত্যা এমনকি সম্প্রতি ১০ বছরের শিশু ধর্ষণের শিকার হয়ে গর্ভবতী এবং পরবর্তী সময়ে তার জন্ম দেয়া বাচ্চার মৃত্যুও বেশ আলোচিত হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 News Padma
Theme Dwonload From ThemesBazar.Com