মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

মেসির জোড়া গোলে বার্সার জয়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭
  • ৫৭৮ বার
মেসি

নেইমার দল ছেড়ে যোগ দিয়েছেন পিএসজিতে আর ইনজুরিতে মাঠে নামা হচ্ছে না সুয়ারেজের। দলের এই সময় সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন মেসি। করলেন জোড়া গোল। আর তার জোড়া গোলেই শেষ পর্যন্ত আলাভেসকে ২-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে ভালভেরদের দল।

প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিজেদের দখলে নিয়ে খেলতে থাকে বার্সা। তবে উল্টো ম্যাচের ৩১ মিনিটে গোলের সহজ সুযোগ পায় স্বাগতিক আলাভেস। পিকেকে ফাঁকি দিয়ে ডি-বক্সে ঢুকে পড়েছিলেন রুবেন সোবরিনো। তবে গোলরক্ষকে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন এই তারকা।

ম্যাচের ৩৯ মিনিটে ডি বক্সে পিকেকে পেছন থেকে জড়িয়ে ধরে ফেলে দিলে পেনাল্টি পায় বার্সা। তবে মেসি গোল করতে ব্যর্থ হলে এগিয়ে যাওয়া হয়নি বার্সেলোনার।

বিরতি থেকে ফিরে গোলে জন্য মরিয়া হয়ে ওঠে বার্সা। অবশেষে ম্যাচের ৫৫ মিনিটে গোলের দেখা পান মেসি। জর্ডি আলবার কাছ থেকে বল পেয়ে ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে শট নেন মেসি। বল এক খেলোয়াড়ের পায়ে লেগে খানিকটা দিক পাল্টে জালে জড়ায়।

ম্যাচের ৬৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। আলকাসেরের বাড়ানো বল জালে জড়াতে কোন ভুল করেননি পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। ম্যাচের ৭৪তম মিনিটে বাঁ পায়ের শটে বল গোলরক্ষককে ফাঁকি দেওয়ার পর ক্রসবারে না লাগলে মৌসুমের প্রথম হ্যাটট্রিকটা পেয়ে যেতেন মেসি। বাকি সময় আর কোন গোল না হলে টানা দ্বিতীয় ম্যাচ জয়ে আনন্দ নিয়ে মাঠ ছাড়ে ভালভারদের শিষ্যরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..